GK Mock Test In Bengali Part - 16 | GK in Bengali Pdf

 সাধারণ জ্ঞান জিকে মক টেস্ট

www.gkghor.in
Online GK Quiz in Bengali | Online Quiz For Competitive Exam
     


প্রিয় পাঠক, 

সাধারণ জ্ঞান জিকে মক টেস্ট পর্ব ১৬ তে আপনাদের স্বাগত। আপনারা হয়তো জানেন আমরা আপনাদের পরীক্ষা প্রস্তুতির জন্য আমাদের এই ওয়েবসাইটে বিভিন্ন বিষয়ে প্রশ্নোত্তর দেওয়ার পাশাপাশি আপনাদের জন্য GK Quiz in Bengali এর ও ব্যাবস্থা করে থাকি। আপনাদের পরীক্ষা প্রস্তুতির জন্য আজকের পর্বে আপনাদের জন্য থাকছে নতুন কিছু গুরুত্বপূর্ণ প্রশ্নোত্তর নিয়ে General Knowledge Mock Test Part - 16। এই মক টেস্ট পর্ব গুলি আপনাদের পরীক্ষা প্রস্তুতির জন্য খুবই উপযোগী হবে বলে আশা করি। আগের পর্বে GK Mock Test Part - 15 দেওয়া আছে না অংশ গ্রহণ করে থাকলে এখনি অংশ গ্রহণ করে আপনাদের প্রস্তুতি দেখে নিন। 




আমাদের এই website টি শুধুমাত্র আপনাদের বিভিন্ন রকম প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফলতা অর্জনের জন্য তৈরি করা হয়েছে। আগের একটি পর্বে আপনাদের জন্য মোট ১০০ টি গুরুত্বপূর্ণ Gk Question Answer pdf ডাউনলোড করার জন্য দেওয়া হয়েছে। আপনারা সেই পিডিএফ টি যদি Download না করে থাকেন তাহলে তাড়াতাড়ি ডাউনলোড করে নিন। কোন বিষয়ে আপনাদের প্রশ্ন বা জিজ্ঞেসা থাকলে কমেন্ট করে জানাবেন অথবা আমাদের দেওয়া Telegram এবং Whatsapp গ্রুপে যুক্ত হয়ে জানাবেন। নিচে জিকে মক টেস্ট পর্ব ১৬ টি দেওয়া হল। 



জিকে মক টেস্ট পর্ব ১৬

জিকে প্রশ্নোত্তর মক টেস্ট পর্ব ১৬ তে আপনাদের জন্য থাকছে মোট ২০ টি জিকে প্রশ্ন। প্রতিটি প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আপনারা পাবেন ৬০ সেকেন্ড। মক টেস্ট টি সম্পন্ন হওয়ার পর আপনারা আপনাদের স্কোর দেখতে পারবেন। 


                                                                                                                             

Quiz Application

Mock Test by GK GHOR:You have get 60 second to answer each questions.

Time's Up
score:

Quiz Result

Total Questions:

Attempt:

Correct:

Wrong:

Percentage:

Post a Comment

0 Comments